ঢাকা, ১৯ মে, ২০২৪

সৌদি প্রবাসীদের সঠিক সময়ে পাসপোর্ট দেওয়ার নির্দেশ

Publish : 11:26 PM, 08 February 2024.
সৌদি প্রবাসীদের সঠিক সময়ে পাসপোর্ট দেওয়ার নির্দেশ

রিয়াদ দূতাবাস পরিদর্শনে স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

সৌদি প্রবাসীদের সঠিক সময়ে পাসপোর্ট দেওয়ার নির্দেশ দিয়েছেন সৌদি আরব সফররত স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রিয়াদে বাংলাদেশ দূতাবাসের কার্যক্রম পরিদর্শন করে সংশ্লিষ্টদের এ নির্দেশ দেন তিনি।

প্রবাসী বাংলাদেশিদের বিভিন্ন সমস্যা ও সমাধান নিয়ে দূতাবাসের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন স্বরাষ্ট্রমন্ত্রী। তিনি সেখানে অবস্থানরত প্রায় ৩০ লাখ প্রবাসী বাংলাদেশির স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে আরও তৎপর হওয়ার জন্য কর্মকর্তাদের নির্দেশনা দেন।

সৌদিতে অনুষ্ঠিত ওয়ার্ল্ড ডিফেন্স শোতে অংশ নিতে মন্ত্রী সৌদি সরকারের রাষ্ট্রীয় অতিথি হিসেবে বর্তমানে সেখানে অবস্থান করছেন। গত ৪ ফেব্রুয়ারি ওই শো শুরু হয়ে ৮ ফেব্রুয়ারি তা শেষ হবে। তিনি সেখানে বিভিন্ন দেশের প্যাভিলিয়ন পরিদর্শন করেন।

ওয়ার্ল্ড ডিফেন্স শো পরিদর্শন শেষে মন্ত্রী রিয়াদে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের কার্যক্রম পরিদর্শন করেন। পরে তিনি জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেট অফিসও পরিদর্শন করেন। জেদ্দা কনস্যুলেট অফিস পরিদর্শনকালে সৌদিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জাবেদ পাটোয়ারী উপস্থিত ছিলেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার মো. শরীফ মাহমুদ অপু জানিয়েছেন, সফরকালে স্বরাষ্ট্রমন্ত্রী পবিত্র ওমরা পালন করবেন এবং মদিনায় হজরত মোহাম্মদ (স.) এর পবিত্র রওজা মুবারক জিয়ারত করে ১১ ফেব্রুয়ারি দেশে ফিরবেন।

প্রবাস বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা