ঢাকা, ১৯ মে, ২০২৪

কেনাকাটার সুবিধার্থে গুগল সার্চে আসছে প্রাইস ফিল্টার ফিচার

Publish : 10:49 PM, 15 February 2024.
কেনাকাটার সুবিধার্থে গুগল সার্চে আসছে প্রাইস ফিল্টার ফিচার

কেনাকাটার সুবিধার্থে গুগল সার্চে আসছে প্রাইস ফিল্টার ফিচার

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

বর্তমানে বেশিরভাগ মানুষই কোনো জিনিস কেনার আগে তার দাম এবং জিনিসটি সম্পর্কে গুগলে বিভিন্ন তথ্য জানতে চান। আসলে জিনিসটি কেমন সেই সম্পর্কে গুগল বিভিন্ন তথ্য জানালেও, এতোদিন সেখানে প্রাইস ফিল্টার ব্যবহার করে তথ্য খোঁজার কোনো সুযোগ ছিল না। তবে, ব্যবহারকারীদের সুবিধার্থে খুব শিগগিরই সার্চ বারে প্রাইস ফিল্টার অপশনটি আনতে চলেছে গুগল।

দ্য টেক আউট লুক'র রিপোর্ট অনুযায়ী, সার্চে প্রাইস ফিল্টার অপশন পরীক্ষা করছে গুগল। আর এই ফিচারটি চালু হলে ব্যবহারকারীরা তাদের বাজেট অনুযায়ী জিনিস খুঁজতে এবং দেখতে সক্ষম হবেন। যেহেতু, নতুন এই ফিল্টারটি এখনো পরীক্ষাধীন রয়েছে, তাই সমস্ত ব্যবহারকারীর কাছে এটি পৌঁছাতে আরও কয়েকদিন সময় লাগতে পারে।

এই বিষয়ে কিছু স্ক্রিনশট প্রকাশ করে জাগরণ ইংলিশ জানিয়েছে, এবার গুগল সার্চে শপিং সাইটের মতো দামের ফিল্টারের একটি স্লাইডার দৃশ্যমান হবে। যদিও এই ফিচার নিয়ে চারিদিকে চর্চা করা হলেও এখনো এই ফিচারটির লঞ্চের সময় সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি গুগল।

প্রসঙ্গত, গুগল এবং অ্যালফাবেটের সিইও সুন্দর পিচাই ঘোষণা করেছিলেন যে, কোম্পানির নতুন এআই প্রিমিয়াম প্ল্যান ব্যবহারকারীদের জেমিনি এআইয়ের অ্যাক্সেস দেওয়া হবে। আর শিগগিরই জিমেইল এবং ডকসের মধ্যে জেনারেটিভ এআই ফিচারগুলোও অফার করা হবে।

তথ্য প্রযুক্তি বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা