ঢাকা, ১৯ মে, ২০২৪

এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক!

Publish : 08:14 AM, 04 March 2024.
এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক!

এক্সমেইল নিয়ে আসছে ইলন মাস্ক!

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

শিগগিরই ইমেইল সেবা নিয়ে আসছে ইলন মাস্ক। নতুন এই সেবার নাম হতে পারে এক্সমেইল। গুগলের ইমেইল সেবা জিমেইলের প্রতিদ্বন্দ্বী হিসেবে এক্সমেইলকে প্রতিষ্ঠিত করতে চান এই ধনকুবের।

সম্প্রতি এক্স হ্যান্ডেলের সিকিউরিটি ইঞ্জিনিয়ারিং টিমের সিনিয়র সদস্য নাথান ম্যাকগ্রেডির একটি টুইট থেকেই এ খবর চাউর হয়। টুইট করে তিনি জানতে চেয়েছেন, কবে থেকে কার্যকর হবে এক্সমেইল? যার উত্তরও দিয়েছেন মাস্ক।

টেসলা কর্ণধার জানান, পরিষেবা দিতে একেবারে প্রস্তুত এক্সমেইল। ইউজাররা যাতে সেরা ইমেইল পরিষেবা পান, তার জন্য সব রকম পদক্ষেপ নেওয়া হচ্ছে।

সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে একটি স্ক্রিনশট। যেখানে দেখা যায়, একজন জিমেইল ইউজারকে একটি মেইল করা হয়েছে।

যেখানে উল্লেখ করা হয়েছে, আগামী ১ আগস্টের পর বন্ধ হয়ে যাচ্ছে জিমেইল। ওই তারিখের পর থেকে আর ইমেইল পাঠানো যাবে না। কোনও ই-মেইল ঢুকবেও না। এমন কী স্টোরেজও ফাঁকা হয়ে যাবে। দীর্ঘদিনের পথচলার কথা উল্লেখ করে নিজেদের গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছে জিমেইল। এমন স্ক্রিনশটই ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। তারপরই শুরু হয় চর্চা। লাখ লাখ জিমেইল ইউজারদের কপালে ভাঁজ পড়ে।

কিন্তু শুক্রবার সব জল্পনায় অবসান ঘটিয়ে এক্স হ্যান্ডেলে জানিয়ে দিয়েছে, “জিমেইল এখানে থাকতে এসেছে।” অর্থাৎ অদূর ভবিষ্যতে জিমেইল বন্ধ হওয়ার কোনও সম্ভাবনা নেই। এমতাবস্থায় মাস্কের এক্সমেইলের প্রতি ইউজাররা ঠিক কতখানি আগ্রহ দেখান, এখন সেটাই লাখ টাকার প্রশ্ন।

তথ্য প্রযুক্তি বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা