ঢাকা, ১৯ মে, ২০২৪

ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ, যেসব সুবিধা পাবেন

Publish : 01:19 AM, 05 March 2024.
ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ, যেসব সুবিধা পাবেন

ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচ, যেসব সুবিধা পাবেন

তথ্যপ্রযুক্তি ডেস্ক :

জনপ্রিয় স্মার্টওয়াচ সংস্থা ওয়ানপ্লাস নিয়ে এলো নতুন স্মার্টওয়াচ। স্মার্টওয়াচ এখন শুধু সময় দেখার জন্য নয়, নানান কাজে ব্যবহার হয়ে থাকে। বলা যায় স্মার্টফোনের প্রায় সব কাজই করা যায় হাতে থাকা স্মার্টওয়াচে। ওয়ানপ্লাসের নতুন স্মার্টওয়াচে থাকছে অসংখ্য ফিচার।

ওয়ানপ্লাস দাবি করেছে যে ওয়াচ ২-এর ৫০০এমএএইচ ব্যাটারির জন্য সম্পূর্ণ স্মার্ট মোডে ১০০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ রয়েছে। যখন খুব বেশি ব্যবহার করা হয়, এটি একটানা প্রায় ৪৮ ঘণ্টা চলতে পারে। ওয়ানপ্লাস কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে যে, তাদের এই নতুন ফ্ল্যাগশিপ ওয়াচ ২ মাত্র ৬০ মিনিটের মধ্যে সম্পূর্ণরূপে চার্জ করা যাবে।

অন্যান্য স্মার্টওয়াচের মতো এতেও থাকছে স্পোর্টস মোড, হেলথ মোড। ১০০টিরও বেশি স্পোর্টস ট্র্যাকিং মোড পাবেন ঘড়িটিতে। এতে রয়েছে হার্ট রেট পরিবর্তনশীলতার ট্র্যাকিং এবং ঘুমের ট্র্যাকিং সহ বিভিন্ন ধরনের আধুনিক স্বাস্থ্য ট্র্যাকিং। এতে জিপিএস সুবিধাও রয়েছে।

ওয়ানপ্লাস কোম্পানির এই ফ্ল্যাগশিপ ওয়াচ ২ ব্ল্যাক স্টিল এবং রেডিয়েন্ট স্টিল রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। ওয়ানপ্লাসের এই ফ্ল্যাগশিপ ওয়াচ ২-এর দাম ভারতে থাকছে ২৪ হাজার ৯৯৯ রুপি। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ঘড়িটি।

তথ্য প্রযুক্তি বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা