ঢাকা, ১৯ মে, ২০২৪

জন্মদিনে সাকিবকে নিয়ে শিশিরের আবেগঘন বার্তা

Publish : 09:46 AM, 25 March 2024.
জন্মদিনে সাকিবকে নিয়ে শিশিরের আবেগঘন বার্তা

ছবিঃ সংগৃহীত

স্পোর্টস ডেস্ক :

ক্রিকেটে বাংলাদেশের সবচেয়ে বড় বিজ্ঞাপন সাকিব আল হাসান। আজ বিশ্বসেরা এই অলরাউন্ডারের ৩৭তম জন্মদিন। বিশেষ এই দিন উপলক্ষে বিভিন্ন মাধ্যম থেকে শুভেচ্ছাবার্তা পাচ্ছেন এই তারকা। জন্মদিনে সাকিব আবেগঘন বার্তা পেয়েছেন স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কাছ থেকেও।

আজ সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে সাকিবকে শুভেচ্ছা জানিয়ে শিশির বলেন, ‘আমাদের জীবনের সুপারম্যানকে জন্মদিনের শুভেচ্ছা। তুমি আমাদের বাচ্চাদের কাছে সত্যিকারের একজন নায়ক এবং আমাদের সকলের জন্য আশীর্বাদ, আলহামদুলিল্লাহ। একজন মহান হৃদয়ের অধিকারী, আল্লাহ তোমার মনের সকল আশা পূরণ করুক।’ 

১৯৮৭ সালের এই দিনে (২৪ মার্চ) মাগুরায় জন্মগ্রহণ করেন সাকিব আল হাসান। ছোটবেলায় ফয়সাল হিসেবে বেড়ে সাকিব মাগুরা থেকে ভর্তি হন ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে। পরে সেখান থেকেই বাংলাদেশ জাতীয় দলে সুযোগ হয় ২০০৬ সালে। সেই বছর ওয়ানডে ও টি-টোয়ন্টিতে অভিষেকের পর টেস্টে সুযোগ পান ২০০৭ সালে। 

অভিষেকের পর থেকে দলের আশা-ভরসার প্রতীক হয়ে ওঠেন সাকিব। টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টি; তিন সংস্করণেই হয়ে ওঠেন বিশ্বসেরা ক্রিকেটার। সব ফরম্যাটেই দীর্ঘদিন ছিলেন এক নম্বর ক্রিকেটার। আইপিএল, সিপিএল, বিগ ব্যাশ, এলপিএল থেকে শুরু করে কানাডার গ্লোবাল টি-২০, পিএসএল; বিশ্বজুড়ে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও কদর সাকিবের।

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা