ঢাকা, ১৯ মে, ২০২৪

মুম্বাইয়ের শোচনীয় অবস্থায় আক্রমণের লক্ষ্যবস্তু হার্দিকের স্ত্রীও

Publish : 03:11 AM, 30 March 2024.
মুম্বাইয়ের শোচনীয় অবস্থায় আক্রমণের লক্ষ্যবস্তু হার্দিকের স্ত্রীও

মুম্বাইয়ের শোচনীয় অবস্থায় আক্রমণের লক্ষ্যবস্তু হার্দিকের স্ত্রীও

স্পোর্টস ডেস্ক :

চলমান আইপিএলে দুই ম্যাচ যেতে না যেতেই নড়বড়ে অবস্থা টুর্নামেন্টটির অন্যতম সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সের। অন্যান্য বছরের মতো এবারও প্রথম ম্যাচে হেরেছে দলটি। তবে সবচেয়ে বড় ধাক্কা খেয়েছে দ্বিতীয় ম্যাচে, সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে।

গত বুধবার মুম্বাইয়ের বোলারদের বেদম পিটিয়ে ২০ ওভারে ২৭৭ রান করে হায়দরাবাদ। যার জবাবে ব্যাট করে ২৪৬ রানে থামে মুম্বাই। টুর্নামেন্টের শুরু হওয়ার আগে থেকেই ট্রলের শিকার হচ্ছিলেন দলটির অধিনায়ক হার্দিক পান্ডিয়া। এই ম্যাচ পর সেটি বেড়েছে কয়েক গুণ। 

গুজরাট লায়ন্স থেকে এই মৌসুমে হার্দিককে উড়িয়ে আনা তো হয়েছেই, দেওয়া হয়েছে অধিনায়কত্বও। অভিজ্ঞ রোহিত শর্মাকে সরিয়ে তাকে অধিনায়কত্ব দেওয়ায় মুম্বাই সমর্থকদের একটি বড় অংশই নাখোশ। এছাড়া ম্যাচে হার্দিকের ফিল্ডিং সাজানোও পছন্দ হচ্ছে না সমর্থকদের। এবার হার্দিকের পাশাপাশি আক্রমণের লক্ষ্যবস্তু করা হয়েছে তার স্ত্রী নাতাশা স্টানকোভিচকেও। সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে করা হচ্ছে নেতিবাচক মন্তব্য। 

যদিও হায়দরাবাদের বিপক্ষে হারার পর হার্দিক বলেছেন, ‘কঠিন সৈন্যরই সবচেয়ে কঠিন পরীক্ষা দেয়।’ মুম্বাই ইন্ডিয়ান্সের সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক ভিডিও বার্তায় তিনি আরও বলেন, ‘আমরাই টুর্নামেন্টের সবচেয়ে কঠিন দল। ...আসুন আমরা একে অপরকে (সতীর্থদের) সাহায্য করি; খারাপ বা ভালো, আমরা একসঙ্গে থাকবো।’

২০১৮ সালে সার্বিয়ায় জন্ম নেওয়া বলিউড অভিনেত্রী নাতাশার সঙ্গে পরিচয় হয় হার্দিকের। ২০২০ সালে বাগদান সারেন তারা। ওই বছরই তাদের ঘর আলো করে আসে একটি পুত্র সন্তান। অবশ্য গত বছর বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই জুটি। 

খেলাধুলা বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা