ঢাকা, ১৯ মে, ২০২৪

চুপিসারে বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ

Publish : 03:11 AM, 30 March 2024.
চুপিসারে বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ

চুপিসারে বাগদান সেরেছেন অদিতি-সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক :

বলিউডে চলছে বিয়ের মৌসুম। সদ্যই পুলকিত সম্রাটের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন কৃতী খারবান্দা। এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন আরও এক বলি ডিভা, অদিতি রাও হায়দারি।সিদ্ধার্থের সঙ্গে অনকদিন গোপনে প্রেম করেছেন অভিনেত্রী। একসঙ্গে বহুবার সেলেব্রেটি পাপারাৎজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন সিদ্ধার্থ-অদিতি। তবে ব্যক্তিগতজীবনকে কখনই লাইমলাইটে আননেনি তারা। এবার সামাজিক যোগাযোগ মাধ্যম সাইটে ছবি পোস্ট করে সবাইকে বাগদানের খবর জানালেন তারা।

গতকাল বৃহস্পতিবার সিদ্ধার্থের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন অদিতি। সেই ছবিতে যুগলের আঙুলে বাগদানের আংটি স্পষ্ট। ছবির সঙ্গে অদিতি লেখেন, ও সম্মতি দিল। আমাদের বাগদান সম্পন্ন হয়েছে।

২০২১ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণী সিনেমা ‘মহা সমুদ্রম’-এর সেটে আলাপ অদিতি ও সিদ্ধার্থের। সেখান থেকেই তাদের বন্ধুত্ব, তারপর প্রেম।  

বাগদান সম্পন্ন হতেই সিদ্ধার্থ এবং অদিতির বিয়ে নিয়ে কৌতূহল দানা বেঁধেছে। কিন্তু বিয়ের তারিখ নিয়ে এখনও কোনও তথ্য প্রকাশ করেননি এই যুগল। 

২০০৩ সালে ছোটবেলার বান্ধবী মেঘনাকে বিয়ে করেছিলেন সিদ্ধার্থ। দীর্ঘস্থায়ী হয়নি সেই বিয়ে। তিন বছরের মধ্যেই ভাঙে সম্পর্কে। ২০০৭ সালে আইনত বিবাহবিচ্ছেদ হয় সিদ্ধার্থের। অদিতির গল্পটাও একই রকমের। মাত্র ২১ বছরেই উচ্চপদস্থ সরকারি এক কর্মকর্তার সঙ্গে বিয়ে হয় অদিতির। তবে চার বছর পর বিয়ে ভাঙে নায়িকারও। ২০১৩ সালে আলাদা হন দু’জনে। 

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা