ঢাকা, ১৯ মে, ২০২৪

অভিনয় ছেড়ে রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন, মুখ খুললেন কৃতি

Publish : 12:14 AM, 31 March 2024.
অভিনয় ছেড়ে রাজনীতিতে যোগ দেওয়ার গুঞ্জন, মুখ খুললেন কৃতি

কৃতি

বিনোদন ডেস্ক :

কয়েক দিন আগে নির্বাচনী রাজনীতির মাঠে নেমেছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।এবার নাকি তার পথেই হাঁটছেন অভিনেত্রী কৃতি শ্যাননও। সম্প্রতি বলিপাড়ায় এমন গুঞ্জনই শোনা যাচ্ছে। এই প্রসঙ্গেই মুখ খুলেছেন কৃতি।

এই অভিনেত্রী বলেন, ‘আমি রাজনীতিতে যোগ দেওয়ার কথা কখনো ভাবিনি। যতক্ষণ না আমার মনের ভেতর থেকে কোনো সাড়া পাচ্ছি, ততক্ষণ সে কাজ করতে পারব বলে মনে করি না। সেই ডাকটা না এলে আমি সেটা করি না। হ্যাঁ, এবার যদি কোনোদিন আমার মন সায় দেয়, তা হলে রাজনীতিতে যোগ দেব।’

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা এক খবরে জানিয়েছে, রাজনীতিতে নামছেন বলিউড তারকা কৃতি শ্যানন। এই মুহূর্তে বলিউডের ব্যস্ততম নায়িকাদের মধ্যে অন্যতম তিনি। একের পর এক কাজের প্রস্তাব। সম্প্রতি তার ও শহীদ কাপূর অভিনীত সিনেমা ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’ বক্স অফিসে মোটের উপর ভালোই ফল করেছে।

খুব শিগগিরই মুক্তি পাবে অভিনেত্রীর ‘ক্রু’ সিনেমাটি। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে সিনেমার প্রচার। এর মাঝেই নতুন জল্পনা নির্বাচনে লড়বেন অভিনেত্রী। ভোটের আগে অবশ্য বিষয়টি পরিষ্কার করলেন করলেন কৃতি।

এদিকে গত বৃহস্পতিবারই মহারাষ্ট্রে একনাথ শিন্ডের শিন্ডেসেনা দলে যোগ দিয়েছেন গোবিন্দ। সূত্রের খবর, লোকসভা ভোটে মুম্বাই উত্তর-পশ্চিম কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে তাকে। এরপর আরও একটি খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। কাপূর পরিবারের দুই কন্যা, কারিশমা ও কারিনাও নাকি লড়বেন আসন্ন লোকসভা নির্বাচনে!

বিনোদন বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা