ঢাকা, ১৯ মে, ২০২৪

মুন্সিগঞ্জের জামাই হচ্ছেন শাকিব

Publish : 11:30 AM, 08 May 2024.
মুন্সিগঞ্জের জামাই হচ্ছেন শাকিব

সাবরিনা জলিল :

ঢালিউড কিং শাকিব খানের বিয়ের আধো গুঞ্জন ছড়িয়েছে দেশজোড়া নেটিজেনদের মাঝে। উচ্ছ্বসিত নেটিজেনরা জানতে চায় শাকিব তৃতীয় বারের মতো বিয়ের পিড়িতে বসতে চলেছে কার সাথে।

গুঞ্জন শোনা যাচ্ছে শাকিব খান এবারে পরিবারের পছন্দে যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফেরা এক  চিকিৎসক পাত্রী পছন্দ করেছেন। জানা গেছে, ঢাকার কোনো পার্শ্ববর্তী জেলার চিকিৎসক মেয়েকে শাকিবের বউ হিসেবে প্রাথমিকভাবে চূড়ান্ত করেছে তার পরিবার। 

নাম প্রকাশ না করার শর্তে শাকিবের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, পার্শ্ববর্তী জেলাটি হলো মুন্সিগঞ্জ। এখন অবধি ২-৩ পাত্রীকে দেখেছে শাকিবের পরিবার। এরমধ্যে মুন্সিগঞ্জের ডাক্তার মেয়েই এগিয়ে আছেন।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরের শেষদিকে ধুমধাম করে ঢাকার কোনো পার্শ্ববর্তী দ্বীপে জমকালো আয়োজনে বিয়ের পিঁড়িতে বসবেন শাকিব খান। আর এই আয়োজনের পুরো দায়িত্ব নিয়েছেন তাঁর পরিবার।

 

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম ফেসবুকে পোষ্ট দিয়ে যুবকের আত্নহত্যা শিরোনাম মেহেরপুরের মুজিনগরে সাড়ে ৮ বিঘা জমির ফসল কেটে তছরুপাত করেছে দুর্বৃত্তরা শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা