ঢাকা, ১৯ মে, ২০২৪

স্ত্রীকে ভিডিওকলে আনসার সদস্যের আত্মহত্যা

Publish : 01:25 AM, 07 May 2024.
স্ত্রীকে ভিডিওকলে  আনসার সদস্যের আত্মহত্যা

স্ত্রীকে ভিডিওকলে আনসার সদস্যের আত্মহত্যা

চুয়াডাঙ্গা,প্রতিনিধি :

ঘটনাটি ঘটে রোববার রাত ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়নের পার্শ্ববর্তী উসমান গনির ভাড়া বাড়িতে।

আরিফুল ইসলাম দিনাজপুর সদর উপজেলার জয়দেবপুর গ্রামের নুরুজ্জামানের ছেলে। তিনি ডিঙ্গেদহ আনসার ব্যাটালিয়নের সিপাহি হিসেবে কর্মরত ছিলেন।

চুয়াডাঙ্গা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট সঞ্জয় চৌধুরী বলেন, আরিফুল ইসলাম সপরিবারে ব্যাটালিয়নের পাশেই একটি বাড়িতে ভাড়ায় থাকতেন। বৃহস্পতিবার ছুটিতে পরিবারসহ গ্রামের বাড়িতে বেড়াতে যান তিনি। ছুটি শেষে রোববার একাই ভাড়া বাসায় ফেরেন এই আনসার সদস্য। আমরা প্রাথমিকভাবে জেনেছি, স্ত্রীর সঙ্গে আরিফুলের মনোমালিন্য ছিল। এ কারণে স্ত্রীকে ভিডিওকলে রেখেই তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি শেখ সেকেন্দার আলী বলেন, পারিবারিক কলহের জেরে এক আনসার সদস্য আত্মহত্যা করেছেন। রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে

বাংলাদেশ বিভাগের অন্যান্য খবর

Follow Us

৮৯ বিজয় নগর, শহীদ সৈয়দ নজরুল ইসলাম শরণি,
আজিজ কো-অপারেটিভ মার্কেট (৫ম তলা)। ঢাকা-১০০০

সম্পাদক
রানা জয়

প্রকাশক
সবার কথা মিডিয়া লিমিটেড
সবার কথা মিডিয়া লিঃ এর একটি প্রতিষ্ঠান।

নিউজ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪১
Email: news@sobarkotha.com

বিজ্ঞাপণ
ফোনঃ +৮৮ ০১৩৩২৫২৮২৪৩
Email: ads@sobarkotha.com

©২০২৪ সর্বস্বত্ব সংরক্ষিত || sobarkotha.com

শিরোনাম দেবহাটায় কন্যা শিশু ধর্ষণের চেষ্টায় মামলা, গ্রেফতার আসামী শিরোনাম পাহাড়পুর আন্তর্জাতিক জাদুঘর দিবস উদযাপন শিরোনাম নওগাঁ'য় ৭২ বছর বয়সী বৃদ্ধের ঝুলন্ত মরাদেহ উদ্ধার শিরোনাম বদলগাছী উপজেলায় নব নির্বাচিতদের সাংবাদিক- সংবর্ধনা শিরোনাম পঞ্চম বাংলাদেশি হিসেবে বাবর আলীর এভারেস্ট জয় শিরোনাম বরগুনায় বজ্রপাতে বাবার মৃত্যু, ছেলে আহত